করোনায় আক্রান্ত হওয়ায় ঠাকুরগাঁওয়ের দুই আসনের এমপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ দবিরুল ইসলাম (৭৫) কে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সমীরউদ্দীন কলেজ চত্বর হেলিকপ্টারটি অবতরণ করে। পরে এমপি দবিরুল ইসলাম এর সঙ্গে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তার বড় ছেলে মাজাহারুল ইসলাম সুজন ও মেয়ে মুক্তি ইসলাম ঢাকায় যান।

এমপি দবিরুল ইসলামের বড় ছেলে মাজাহারুল ইসলাম সুজন জানান, গত ২১ আগষ্ট বাবার নমুনা সংগ্রহের পর স্বাস্থ্য বিভাগ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে গতকাল রোববার রাতে ফলাফল আসলে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এর পর থেকে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে মাননীয় প্রধাণমন্ত্রীসহ দপ্তর থেকে বার বার খোঁজ খবর নেন। পরে পিএম দপ্তরের সীদ্ধান্তে সরকারি ব্যবস্থাপনায় বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার সীদ্ধান্ত নেয়া হয়।

বাবা ভাল আছেন, উনার শ^াসপ্রশাস, জ¦র কোনটাই নেই। তবুও মাননীয় প্রধাণমন্ত্রী মনে করেছেন হঠাৎ স্বাস্থ্যের অবনতি দেখা দিলে ঢাকায় উন্নত চিকিৎসা করা সম্ভব তাই ঢাকায় নেয়ার সব ব্যবস্থা করেছেন তিনি।

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। আমার বাবা ঠাকুরগাঁও-২ আসনে টানা সাতবার এমপি নির্বাচিত হয়ে জনগনের সেবা করেছেন। তিনি যেন সুস্থ্য হয়ে আবারো মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ পান।

আমার বাবার জন্য দেশ বাসির কাছে দোয়া প্রর্থনা করছি সকলে উনার জন্য দোয়া করবেন। এছাড়া আমার পরিবারের অন্য সদস্যরা সবাই সুস্থ্য রয়েছেন বলে জানান এই তরুন নেতা মাজহারুল ইসলাম সুজন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য