মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। “ সবাই মিলে শপথ করি, দুর্নীতিমুক্ত সমাজ গড়ি” শ্লোগান নিয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার (২২ আগস্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে ঈদ শুভেচ্ছা সহ কুশলাদী বিনিময় করা হয়। অনুষ্ঠানে শ্লোগানের উপর গুরুত্বারোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তৌহিদুল আলম চৌধুরী। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী’র সঞ্চালনায় দুনীতি প্রতিরোধে করনীয় সম্পর্কে গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন। অন্যদের মধ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি অধ্যক্ষ এম.এ মান্নান, আলহাজ্ব মোহাম্মদ আলী, সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহেদুর রহমান , আলহাজ্ব রিয়াজুল ইসলাম (রিন্টু), মোঃ আব্দুস সাত্তার, রুমি চৌধুরী বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। ছাত্র জীবন থেকে সৎ ও নিষ্ঠাবান হিসেবে গড়ে তোলার অভ্যাস করতে দুর্নীতি দমন কমিশনের অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপন ও শিক্ষার্থীদের নিয়ে সততা সংঘের কমিটি গঠন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য