বিরলে বসতবাড়ীতে হামলা চালিয়ে নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুটপাট ও শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। জমি-জমার পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ সৎ ভাইয়ের বাড়ীতে ভাড়াটে লোকজনসহ দলবদ্ধ হয়ে হামলা চালিয়ে লুটপাটে বাঁধা দেয়ায় ফুপু ও সৎ মায়ের শ্লীলতাহানী ঘটায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

উপজেলার পলাশবাড়ী ইউপি’র বেণীপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র সাইফুল ইসলাম জানান, বৃহষ্পতিবার সকাল আনুমানিক ৯ টায় প্রতিপক্ষ প্রায় শতাধিক ভাড়াটে লোকজনসহ দলবদ্ধ হয়ে বাড়ীতে অতর্কিত হামলা চালায়।

প্রতিপক্ষ ভাড়াটে লোকজন দেশীয় অস্ত্রে সজ্জ্বিত হয়ে বাড়ীর শয়ন ঘরের ভিতরে অনধিকার প্রবেশ করে ঘরের বিছানা উল্টিয়ে নগদ ২ লাখ টাকা লুটপাট করে ঘরের দরজা, আসবাবপত্র ও টেলিভিশন ভাঙ্গচুর করে এবং দলিলপত্রসহ মূল্যবান কাগজপত্র লুট করে।

এ সময় বাড়ীতে থাকা মা ও ফুপু লুটপাটে বাঁধা দেয়ায় ফুপু আনোয়ারা বেগম ও সৎ মা সালমা বেওয়াকে মারপিটসহ শরীরের কাপড় ছিড়ে শ্লীলতাহানী ঘটায় প্রতিপক্ষরা। তাঁদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে সাইফুলসহ পরিবারের লোকজনকে জীবনে মেরে ফেলে লাশ গুম করে জমি-জমার বিরোধ চিরতরে মিটিয়ে ফেলার হুমকি প্রদর্শন করে সকলে পালিয়ে যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ পৌছলে স্বাক্ষীদের নিকট বিস্তারিত ঘটনা শুনে ও জানে।

এ ব্যাপারে সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। থানার কর্মকর্তা ইনচার্জ শেখ নাসিম হাবিব তদন্ত সাপেক্ষে দ্রুত পরবর্তী আইনুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য