আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় চুরি যাওয়া ডিবি পুলিশ কর্তৃক ১টি অটোবাইক, ১টি ইজিবাইক ও ৫টি মটর সাইকেল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে বৃহস্পতিবার পুলিশ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

এব্যাপারে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়। প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবি ওসি মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার প্রমুখ।

প্রেস বিফ্রিংয়ে উল্লেখ করা হয়, গাইবান্ধা জেলার গোয়েন্দা পুলিশ চলতি বছর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১টি অটোবাইক, ১টি ইজিবাইকসহ সর্বমোট ১৬টি মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। এরমধ্যে প্রকৃত মালিককে অনুসন্ধান করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে বৃহস্পতিবার ১টি ইজিবাইকসহ ৫টি মটর সাইকেল হস্তান্তর করা হয়।

যে সমস্ত মালিকের ইজিবাইক ও মটর সাইকেল হস্তান্তর করা হয় তারা হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জের মমিন মন্ডল, সুন্দরগঞ্জের প্রভঞ্জন কুমার রায়, সদর উপজেলার উত্তর গিদারীর আব্দুস সালাম খন্দকার, রংপুরের মিঠাপুকুর থানার আফজাল হোসেন ও মাহবুব হাসান এবং বগুড়া জেলার শিবগঞ্জের রিপন মোল্লা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য