রংপুরে মাদক চোরাকারবারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধারসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া কর্মকর্তা এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার ভোরে রংপুর নগরীর মাহিগঞ্জ নাছনিয়া এলাকার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে দাঁড়ানো সন্দেহভাজন একটি প্রাইভেট কারে তল্লাশি চালায় র‌্যাব-১৩। এতে ওই প্রাইভেট কারের পিছনে (ব্যাক ডালায়) বিশেষ কায়দায় রাখা ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতাররা হলেন, রংপুরের মাহিগঞ্জ কলাবাড়ী এলাকার শহিদ মিয়ার ছেলে রবিউল ইসলাম বাবু (৩০), কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার পূর্ব কুরুষা ফেরুষা গ্রামের আবদুস ছালামের ছেলে রফিকুল ইসলাম রফিক (৩৫) ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে তহিদুল ইসলাম (৩৫)।

র‌্যাবের দাবি, গ্রেফতাররা সংঘবদ্ধ মাদক চোরাকারবারী দলের সক্রিয় সদস্য। তারা কাছ থেকে উদ্ধার হওয়া গাঁজা কুড়িগ্রাম থেকে ঢাকাতে সরবরাহ করার কথা ছিল।

এছাড়াও প্রাইভেট কারে যাত্রী পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া ও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়ে ছে। একই সাথে এই চক্রের অন্যান্যের ব্যাপারে অনুসন্ধান করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য