দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই ভটভটির চালক রবীন চন্দ্র রায় (২০) নামে একজন নিহত ও ৩জন আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত অশোক চন্দ্র রায় (২৪) নামে একজনকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি ১৯ আগস্ট বুধবার ভোর আনুমানিক ৫টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দেবীগঞ্জ বাজারের সন্নিকটে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় উপজেলার দক্ষিণ নশরতপুর গ্রামের ডাঙ্গাপাড়া থেকে শ্যালোমেশিন চালিত ভটভটি যোগে কাঠেরগুড়া নিয়ে সৈয়দপুর শহরে যাওয়ার পথে দেবীগঞ্জ বাজারের সন্নিকটে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি দ্রুতগামী অজ্ঞাতনামা ট্রাক তাদেরকে ধাক্কায় দিয়ে পালিয়ে যায়। এতে ভটভটিটি দুমড়ে-মুষড়ে যায় এবং ভটভটির চালক রবীন চন্দ্র রায় (২০) ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় ভটভটির আরোহী দক্ষিণ নশরতপুর গ্রামের ডাঙ্গাপাড়ার অশোক চন্দ্র রায় (২৫),নতুন চন্দ্র রায় (১৭) ও শুভ চন্দ্র রায় (১৬) আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত অশোক চন্দ্র রায়কে রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রবীন চন্দ্র রায় দক্ষিণ নশরতপুর গ্রামের ডাঙ্গাপাড়ার যোগিন্দ্র নাথ রায়ের ছেলে। নশরতপুর ইউপি সদস্য মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য