নীলফামারীর ডোমার উপজেলায় ২৪৫ পিচ ইয়াবাসহ ফিরোজ হোসেন (২৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত আট টার দিকে ডোমার-চিলাহাটি সড়কের চান্দখানা এলাকা হতে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে ২৪৫ পিচ ইয়াবা, একটি বাজাজ ডিসকভার-১০০ সিসি মটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারী ফিরোজ পঞ্চগড় উপজেলার শালটিয়া পাড়া এলাকার মোতাহার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আট টার দিকে পুলিশ চান্দখানা এলাকায় অভিযান চালায়। ডোমার থানার এসআই ঠাকুর দাস, এএসআই মহাদেব, আনোয়ার হোসেন, হিরালাল রায়সহ সঙ্গীয় ফোর্স ফিরোজকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২৪৫ পিচ ইয়াবা, একটি মটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য