আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্লাবন চন্দ্র (২৬) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট) বেলা ১১টায় উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামের একটি জামগাছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত কলেজ ছাত্র প্লাবন চন্দ্র ওই গ্রামের হেমন্ত চন্দ্রের ছেলে। তিনি আদিতমারী সরকারী কলেজের স্নাতক শ্রেনির ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কলেজ ছাত্র প্লাবন চন্দ্র এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। প্রেমিকার সাথে তার বিয়ে দিতে পরিবারের কাছে দাবি করেন। কিন্তু তার প্রেমিকার সাথে বিয়ে দিতে পরিবার অপরাগতা প্রকাশ করে। এতে পরিবারের সাথে অভিমান করে সোমবার মধ্যরাতে সকলের অগোচরে বাড়ির পাশে একটি জাম গাছের সাথে রশিতে ঝুলে আত্নহত্যা করেন প্লাবন। মঙ্গলবার সকালে স্থানীয়রা তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) ফরহাদ আলম মন্ডল বলেন, ‘আত্নহত্যা বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। উর্দ্ধতন কর্তপক্ষের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য