দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট ও নবাবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ৮০৩ বোতল ফেনসিডিল ও সাড়ে ১৩ কেজি গাঁজা জব্দ করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন র্যা ব-১৩ এর সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর র্যা ব-১৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন।

দিনাজপুর র্যা ব-১৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একটি চোরাকারবারি দল রবিবার (১৬ আগস্ট) ভোর রাতে ঘোড়াঘাট উপজেলার উপর দিয়ে ফেনসিডিলের বড় চালান ট্রাকে করে পাচার করছে। পরে সেখানে অভিযান চালিয়ে একটি ট্রাকের ভিতর থেকে ৮০৩ বোতল ফেনসিডিল জব্দ করে সোহেল রানা (২৮) কে এবং অপর দিকে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া একটি অভিযান চালিয়ে সাড়ে তের কেজি গাঁজাসহ আব্দুল মালেক (২৮) কে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা র্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে, তারা দীর্ঘদিন থেকে বিভিন্ন সীমান্ত এলাকায় মাদক নিয়ে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। আটকদের বিরুদ্ধে র্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়েছে।

আটককৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার কাসিগাড়ি গ্রামের সোলেমান হোসেনের ছেলে আব্দুল মালেক (২৮) এবং জামালপুর জেলার জালিয়ার গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য