নীলফামারীর ডিমলায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ”হামার ডিমলা” ফেসবুক গ্রুপের আয়োজনে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান ও রক্তের গ্রুপ নির্নয়।

শনিবার সকালে উপজেলা সদরের বঙ্গবন্ধু মোড়াল চত্বরে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের নির্দেশনায় ও”হামার ডিমলা”ফেসবুক গ্রুপের আয়োজনে গ্রুপের এ্যাডমিন নীলফামারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের ব্যক্তিগত সহকারী সাইয়েন কাদির সরকার কাননের সার্বিক ব্যবস্থাপনায় বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান ও রক্তের গ্রুপ নির্নয়ের আয়োজন করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন, রংপুর সরকারী মেডিকেল কলেজের এম,বি,বি,এস.পি,জি,টি(মেডিসিন)ডাঃ সোহাগ হোসেন।

এ সময় ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, ডিমলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, ডিমলা থানার (ওসি) সিরাজুল ইসলাম, নীলফামারী জেলা ছাত্রলীগের উপ ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক চয়ন হোসেন সরকার, ডিমলা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য