ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবস্যায়ীর ঝুলন্ত মৃত্যুদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় পৌর এলাকার তেঁতুলিয়া মোড়ে জিয়া অটো রাইসমীল এর একটি আবাসীক কক্ষের বেলকনী থেকে এই মৃত্যুদেহটি উদ্ধার করা হয়। জিয়া অটো রাইসমীলটি নিহত মিজানুর রহমান মন্ডল মালিকের পারিবারিক ব্যবস্যা প্রতিষ্ঠান এবং সেখানে তিনি একা থাকতেন।

নিহত মিজানুর রহমান মন্ডল মানিক পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাতড়াপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মন্সুর মন্ডলের ছেলে ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলি সাদিকের ফুফুতো ভাই।

মিজানুর রহমান মন্ডল মানিক এর পরিবারের সদস্যরা জানায়, গত বছর তার স্ত্রী বিউটি বেগমের মৃত্যুর পর থেকে তিনি মানুষিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। এই কারনে তিনি গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করতে পারে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন স্থানীয় বাসীন্দাদের মাধ্যমে খবর পেয়ে মৃত্যুদেহটি উদ্ধার করে, প্রাথমিক তদন্ত করার পর পারিবারের নিকট হস্তান্তর করা হয়।

এদিকে দুপুর দুইটায় পাতড়াপাড়া গ্রামে মিজানুর রহমান মন্ডলের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, উত্তর বঙ্গের বৃহৎ বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর মালিক সাবেক ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেনসহ ফুলবাড়ী, পার্বতীপুর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন রাজনৈতিক সামাজ্যিক ও ব্যবস্যায়ী নেতৃবৃন্দরা অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য