দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর র‌্যাব-১৩ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, দিনাজপুর কর্তৃক যৌথভাবে বিশেষ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ০২ (দুই)টি প্রতিষ্ঠানকে ১,০০০০০/- (এক লক্ষ টাকা) টাকা জরিমানা করেছে।

দিনাজপুর জেলার সদর উপজেলার কমলপুর এলাকায় অভিযান চালিয়ে লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন ও এএসপি সামুয়েল সাংমার নেতৃত্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, দিনাজপুর জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মমতাজ বেগম এর সাথে যৌথভাবে বিশেষ ভেজাল বিরোধী এই অভিযান কার্যক্রম পরিচালনা করেন।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারায় মেয়াদ উত্তীর্ণ কোন ঔষধ বিক্রয় করার শাস্তি, ৪৫ ধারায় প্রতিশ্রæত পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার শাস্তি হিসেবে ১। মাহফুজ ষ্টোর এর মালিক মাহফুজ আলম’কে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার)টাকা, ২। মেসার্স আরশী ট্রেডার্স এর আজিবার রহমান’কে ৫০,০০০/- ৫০,০০০/- (পঞ্চাশ হাজার )টাকা জরিমানা করে ০২ (দুই)টি প্রতিষ্ঠানের মালিককে সর্বমোট ১,০০০০০/- (এক লক্ষ টাকা) টাকা জরিমানা করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য