দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সোনালী ব্যাংক ওসমানপুর শাখার ব্যবস্থাপক সহ ৫ জন ব্যাংক কর্মকর্তা কর্মচারীর নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সনাক্ত হয়েছে। ১২ আগষ্ট বুধবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ব্যাংক শাখাটি ১৫ দিনের লকডাউন করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, যে ইতি পূর্বে সোনালী ব্যাংক ওসমানপুর শাখার একজন কর্মচারী করোনায় আক্রান্ত হন। সেই সময় তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হলে তিনি সুস্থ জীবনে ফিরে আসেন।

তিনি সুস্থ হয়ে পুনরায় কাজে যোগ দান করেন। এর পরে ওই শাখায় আরও একজনের শরীরে করোনা ভাইরাস উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হলে তার করোনা পজেটিভ ফলাফল পাওয়া যায়।

এছাড়াও ওই শাখার শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান, কর্মকর্তা মাসুম. কর্মচারী শরিফ উদ্দীন, মুরাদ হোসেন ও জামিল হোসেনের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। তাদের নমুনায় করোনা ভাইরাস পজেটিভ ফলাফল পাওয়া গেছে।

করোনায় আক্রান্ত কর্মকর্তা কর্মচারীদের হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। ব্যাংক শাখাটি ১৫ দিনের জন্য লকডাউনে রাখা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য