মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড় থেকেঃ “ ট্রাফিক আইন মেনে চলুন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ করুন”-দেশের উন্নয়নে ভুমিকা রাখুন, শ্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে পরিবহন চালক ও হেল্পারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পঞ্চগড় ট্রাফিক বিভাগের আয়োজনে এবং আটোয়ারী থানা পুলিশের সহযোগিতায় বুধবার (১২ আগস্ট) সকালে আটোয়ারী থানা চত্বরে স্বাস্থ্যবিধি মেনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন। উপস্থিত উপজেলার ট্রাক্টর ও হেল্পারদের উদ্দেশ্যে ট্রাফিক আইন সম্পর্কে ধারনা দিয়ে পরামর্শমুলক বক্তব্য রাখেন কর্মশালার প্রধান অতিথি পঞ্চগড় ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) কাজী কামরুল ইসলাম।

প্রশিক্ষণ কর্মশালায় সহায়কের ভুমিকা পালন করেন ট্রাফিক ইন্সপেক্টর মোঃ ফিরোজ কবীর ও মোঃ জুনায়দুর রহমান। সড়ক নিরাপত্তা প্রচারাভিযানের অংশ হিসেবে পঞ্চগড় ট্রাফিক বিভাগ আটোয়ারীতে এ কর্মশালার আয়োজন করেন। কর্মশালায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইন সম্পর্কে ট্রাক্টর ড্রাইভার ও হেল্পারদের বিস্তারিতভাবে ধারনা দেয়া হয়।

আটোয়ারী উপজেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত সকল ট্রাক্টর ও মাহিন্দ্র ড্রাইভার ও হেল্পারদের নিয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, উপজেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হায়দার আলী বকুল, সা: সম্পাদক মোঃ আলমগীর সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য