আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর রহস্যজনকভাবে লিমা আক্তার (২২) নামে এক তরুণীর লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (১২আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করেন। এর আগে মঙ্গলবার রাত থেকে লিমা আক্তার বাড়ি থেকে নিখোঁজ হন। লিমা আক্তার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম এলাকার মংলু মিয়ার মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে বাড়ির সবাইকে নিয়ে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে অভিমান করে চলে যায়। পরে ওইদিন রাতে বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজি করলেও লিমা আক্তারকে আর পাওয়া যায়নি। পরে বুধবার সকালে বাড়ি থেকে প্রায় ৭শত মিটার দুরে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা লাশটিকে উদ্ধার করে দেখতে পান লিমা আক্তার। পরে পুলিশকে খবর দেয় স্থানীয়রা । এদিকে লিমা আক্তারের মৃতের ঘটনা, এটি হত্যা না আত্মহত্যা এর রহস্য উদ্ঘাটন করতে মাঠে নেমেছে পুলিশ।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন জানান, ‘ঘটনাস্থলে পুলিশ তদন্ত করছে। ফিরে এলেই মূল রহস্য জানা যাবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য