আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের রাইগ্রাম মোড়ে মহাসড়কে সড়ক দূর্ঘটনায় বাসের হেলপার ও ভ্যানচালকসহ ২ জন নিহত হয়েছে। দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে গাইবান্ধাগামী একটি কোচ মা- রেজিয়া পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-২৮০৪) এবং অপর একটি অজ্ঞাত যাত্রীবাহী বাস একই দিক থেকে পলাশবাড়ী অভিমুখে আসছিল।

এসময় বাস দু’টি পরস্পর কে কার আগে যেতে পারে প্রতিযোগিতামূলক চলাবস্থায় উল্লেখিত স্থানে পিছন থেকে সামনে আসার প্রাক্কালে বাসটির চিপায় পড়ে কোচের হেলপার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের আবু সাঈদ (১৮) ঘটনাস্থলেই নিহত হন। অপরদিকে এসময় দূর্ঘটনা কবলিত বাসের সামনে চাকায় পিষ্ট হয়ে রিক্সাভ্যান চালক মিন্টু মিয়া (২৮) গুরুতর আহতসহ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার তাকে পলাশবাড়ী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। সে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউপির ভবানীপুর গ্রামের দুলা মিয়ার ছেলে বলে জানা যায়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ এবং গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি আব্দুল কাদের জিলানী সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। দূর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশ তাদের হেফাজতে নিয়েছেন বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য