আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে হাফেজ ছেলেকে নিয়ে বাড়ি ফেরা হলো না পিতার। বাড়ির একটু অদূরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা পুত্রের মৃত্যু হয়।

৩০ জুলাই (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের শিয়ালগাড়া নামক জায়গায় মটর সাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রের মৃত্যু হয়। নিহত পিতা গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনীর মৃত কাজিম উদ্দিন আকন্দের ছেলে মাওলানা অছির উদ্দিন আকন্দ (৫৫) এবং পুত্র হাফেজ মোহাম্মদ হাসান জুবায়ের (১৪)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাওলানা অছির উদ্দিন আকন্দ বগুড়ায় একটি মাদরাসায় পড়ুয়া হাফেজ ছেলেকে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। ফেরার পথে বাড়ি থেকে একটু অদূরে গোবিন্দগঞ্জ ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের শিয়ালগাড়া পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক আল-মামুন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য