দিনাজপুর সংবাদাতাঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের সচিব মোঃ নুরুল ইসলাম এর পরামর্শক্রমে এবং দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে গত ২২ জুলাই ২০২০ ইং তারিখে দিনাজপুর পৌরসভার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সমন্বিত পরিকল্পনা প্রণয়নের উদ্দেশ্যে মাছ, সর্ব প্রকার ইলেকট্রনিক্স সামগ্রী (রেফ্রিজারেটর, টেলিভিশন, মাইক্রোওয়েভ ওভেন, এসি ইত্যাদি) বিক্রয়কারী ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী বা কোম্পানীর ব্যবস্থাপক এবং হোটেল রেঁস্তোরা মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ও চেম্বার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ জুলাই মঙ্গলবার সকালে শহরের মালদাহপট্টিস্থ চেম্বার ভবনের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি সুজা-উর-রব চৌধুরীর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, পরিচালক মোঃ এনাম-উল্ল্যাহ জ্যামি, দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোঃ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ শামীম শেখ, ওয়াল্টনের ম্যানেজার মোঃ ফারুক আহমেদ, ট্রান্সকম ডিষ্ট্রিবিউশনের ম্যানেজার মোঃ শাহজাহান, গ্লোরী ইলেকট্রনিক্সের ম্যানেজার আকিল আহমেদ, স্যামস্যাং কোম্পানীর ম্যানেজার মোঃ ফয়সাল ইকবাল, বেস্ট ইলেকট্রনিক্সের ম্যানেজার মোঃ হাসান আলী প্রমুখ।

মত বিনিময় সভায় উপস্থিত ওয়াল্টন দিনাজপুর শাখার ব্যবস্থাপক বলেন, ক্রমাগতবৃদ্ধির পথে চলা করোনা ভাইরাস সংক্রমন হার ব্যবসায়ীরাই নিয়ন্ত্রণে রাখতে পারে। কোন ক্রেতা যদি মাস্ক বিহীন অবস্থায় কোন ব্যবসা প্রতিষ্ঠানে আসে, সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপক বা মালিক আগত ক্রেতাকে মাস্ক পরিধান করিয়ে তার প্রতিষ্ঠানে প্রবেশ কিংবা অন্য ব্যবসা প্রতিষ্ঠানে যাবার জন্য অনুরোধ করা বা প্রয়োজনে বিধি নিষেধ আরোপ করতে পারে।

মতবিনিময় সভায় উপস্থিত ট্রান্সকম ডিজিটাল, বেস্ট ইলেকট্রনিক্স, স্যামসাং এর ব্যবস্থাপকগণ ওয়াল্টন এর বক্ত্যব্যের সাথে একমত প্রকাশ করেন। সভায় উপস্থিত বেকারী মালিক সমিতির সভাপতি জনাব মোঃ সাইফুল্লাহ বলেন, ব্যবসায়ীদের স্ব স্ব সেক্টর হতে নুন্যতম একজন করে প্রতিনিধি নিয়ে স্বেচ্ছাসেবক টিম গঠন করে শহরের জন সমাগম বেশী হয় সে সকল স্থানে ছড়িয়ে দেয়া যেতে পারে।

স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা ক্রেতা সাধারণ যারা মাস্ক বিহীন অবস্থায় শপিংয়ের জন্য ঘোরাফেরা করছেন, তাদের মাস্ক পরানোর ব্যবস্থা গ্রহণ করবেন। জনসচেতনতাবৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা আয়োজন করার জন্য উপস্থিত সকলে চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য