আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারীতে পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে নিখোঁজের তিনদিন পর মাইক্রো চালক বেলাল হোসেন (৩০) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মৃত মাইক্রোচালক বেলাল হোসেন সদর উপজেলার হাড়িভাঙ্গা এলাকার আবুল কালামের ছেলে।

সোমবার (২৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার সারপুকুর ইউনিয়নের যুগীপাড়া জোড়াদেবী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত শনিবার (২৫ জুলাই) রাত ৯ টার দিকে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বাজারে একজনের দেখা করতে এসে আর বাড়ি ফিরেনি সদ্য বিবাহিত মাইক্রো চালক বেলাল হোসেন। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে বেলালের মা জরিনা বেগম বাদী হয়ে রোববার (২৬ জুলাই) লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সোমবার দুপুরে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের পাশে আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের যুগীপাড়া জোড়াদেবী এলাকায় একটি পাটক্ষেতে কাজ করতে গিয়ে অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। মৃত বেলালের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেন। পরিবার ও স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা বেলালকে হত্যা করে মহাসড়কের পাশে পাটক্ষেতে ফেলে পালিয়ে যায়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘মরদেহ মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য