ঠাকুরগাঁওয়ের হরিপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপকের মৃত্যুসহ ৮ জনের করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় যাদুরানী কৃষি উন্নয়ন ব্যাংকের সব ধরণের লেন-দেন সাময়িকভাবে বন্ধ করে দেয় স্থানীয় প্রশাসন।

রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুস সামাদ বলেন, যাদুরানী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ইসাহাক আলী অসুস্থ হলে গত ১৮ জুলাই রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠাই। ২০ জুলাই তার করোনা পজেটিভের রিপোর্ট আসে। তার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত ২২ জুলাই চিকিৎসাধীন অবস্থায় তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

এদিকে হরিপুর উপজেরা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, হরিপুর উপজেলার যাদুরানী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ইসাহাক আলী করোনায় আক্রান্ত হয়ে গত ২২ জুলাই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর হরিপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ ২২ জুলাই ব্যাংকটিতে কর্মরত ৭ কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠান। গতকাল ২৬ জুলাই তাদের সকলের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল করিম বলেন, যে হতো ব্যাংকটির শাখা ব্যবস্থাপক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে এবং ব্যাংকে কর্মরত্ব সকল কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে তাই যাদুরানী কৃষি উন্নয়ন ব্যাংকের সব ধরণের লেন-দেন সাময়িকভাবে বন্ধ রাখতে বলা হয়েছে। তিনি আরো বলেন, যতদিন না পর্যন্ত তাদের করোনা নেগেটিভ রিপোর্ট আসে ততোদিন শাখাটি বন্ধ রাখতে বলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য