দিনাজপুর সংবাদাতাঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুঁই এমপি বলেছেন করোনা কালীন দূর্যোগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্বচ্ছল খেলোয়াড়দের কথা মনে রেখেছেন।

প্রধানমন্ত্রীর দৃঢ় প্রদক্ষেপে বাংলাদেশ থেকে খুব শীঘ্রই করোনা বিদায় নিবে। খেলোয়াড়দের আবারো সু-দিন ফিরে আসবে ইনশাআল্লাহ।

২৬ জুলাই রোববার দুপুর ১২টায় দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রদত্ত অস্বচ্ছল, আহত, অসমর্থ ও দুঃস্থ্য ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের মাঝে মাসিক ভাতা/এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাহমুদুল আলমের সভাপতিত্বে এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, আজিজুর রহমান, মতিউর রহমান মতি, সহ-সাধারন সম্পাদক মোঃ আসলাম হোসেন, জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার প্রমুখ।

১৯ জনকে দুই হাজার টাকা হারে ২০১৯-২০২০ অর্থ বছরে ২৪ হাজার টাকা প্রতিজনকে মাসিক ভাতা/এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।

এছাড়াও যুব ক্রীড়া মন্ত্রণালয় হতে দিনাজপুরের ৬টি শিক্ষা প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা করে মোট ৩ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য