রংপুর নগরীর ধাপে অনুমোদনহীন ২টি ক্লিনিককে সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত। এ ঘটনায় মা-বাবা হাসপাতালের মালিক খলিলুর রহমানকে গ্রেফতারসহ ৩টি ক্লিনিককে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরফিন জাহানের নেতৃত্বে রংপুর নগরীর ধাপ এলাকায় মা ও বাবা হাসপাতালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

সিভিল সার্জন অফিসের কোন অনুমোদন না থাকা, বিভিন্ন চিকিৎসকদের নামে চিকিৎসাপত্র থাকলেও চিকিৎসক না থাকায় প্রতিষ্ঠানে মালিক মোঃ খলিলুর রহমান সোহেলকে ২০ হাজার টাকা জরিমান ও ১ মাসের জেল দেয়া হয়।

সেই সাথে ক্লিনিকটি সিলগালা করে বন্ধ ঘোষনা করা হয়েছে। এরপর অনুমোদনহীন পপুলার জেনারেল হাসপাতালে অস্বাস্থ্যকর পরিবেশ, ডিউটি চিকিৎসক না থাকা, বিকল্প বৈদ্যুতিক ব্যবস্থা না থাকায় ৫০ হাজার টাকা জরিমানাসহ হাসপাতালটি সিলগালা করা হয়। এদিকে অনুমোদন অপেক্ষামান থাকা স্বত্ত্বেও চিকিৎসা প্রদানের দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় রংপুর স্পেশালাইজড হাসপাতালকে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেনসহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য