আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে নদীতে গোসলে গিয়ে এক যুবকের মৃত্যু ঘটেছে। পানিতে টইটম্বুর ভরা নদীতে সাঁতরিয়ে কে কার আগে ওপারে উঠে বাজিতে এক যুবকের সলিল সমাধি ঘটেছে। প্রাণ নিয়ে বাড়ীতে ফেরা হলোনা আমিনুল ইসলামের (৩০)। স্থানীয়দের সহায়তায় দীর্ঘ সময় সন্ধানের পর ফায়ার সার্ভিস কর্মিরা তার মৃতদেহ উদ্ধার করেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের (বাউলাপাড়া) নজির হোসেনের ছেলে আমিনুল অন্যান্য দিনের ন্যায় আমিনুল তার অপর দুই বন্ধুসহ শনিবার দুপুরে বাড়ীর পাশে মর্চ্চ নদীতে গোসল করতে যায়। এসময় ওই তিন যুবকের মধ্যে টইটম্বুর ভরা নদীতে সাঁতরিয়ে এপার থেকে কার আগে কে ওপারে গিয়ে উঠে এনিয়ে বাজি হয়।

একপর্যায় তিন বন্ধুর সাঁতরানোর প্রতিযোগিতায় দুই বন্ধু নদীর ওপারে গিয়ে উঠতে সক্ষম হলেও আমিনুল বন্ধুদের চোঁখ এড়িয়ে নিখোঁজ হন। দীর্ঘ সময় তাকে না পেয়ে অবশেষে বিষয়টি গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসকে জানানো হলে ফায়ার সার্ভিস জোয়ানরা স্থানীয়দের সহায়তায় দীর্ঘ সময় সন্ধানের পর অবশেষে বিকেল ৩টার দিকে আমিনুলের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন। তার অকাল মৃত্যুতে পরিবারসহ এলাকাবাসির মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য