আজিজুল ইসলাম বারী ,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে গত ৩ মাসে ১০ টি গরু চুরিসহ ২০ থেকে ২২ টি চুরির ঘটনা ঘটেছে এমন অভিযোগ ওই ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান আতির। গরু চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মাষ্টার কি বিশেষ কৌশলে তালা খোলার চাবিসহ ৪ জন চোরকে আটক করেছে পুলিশ।

চুরির অভিযোগে আটকরা হলেন, ওই ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার জালাল উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন, অমুল্য চন্দ্র বর্মনের পুত্র রনজিত চন্দ্র বর্মণ, কুড়িগ্রামের উলিপুর মন্ডলের হাট এলাকার নাড্ডা মিয়ার পুত্র আসাদুল ইসলাম ও সদর উপজেলার রাজপুর এলাকার মজিবর রহমানের পুত্র এরশাদ আলী।

টংভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বলেন, গত ৩ মাসে আমার ইউনিয়নে আমজাদ হোসেন, বাবলু, তোফাজ্জল, হায়দার, জয়নাল আবেদীন, হিমেলসহ ১০ জনের গরু চুরিসহ ভ্যান ও চৌপানের গাছসহ ২০ থেকে ২২ টি চুরির ঘটনা ঘটেছে। এ সব ঘটনার সাথে দেলোয়ার হোসেন জড়িত। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ওই দেলোয়ার হোসেনসহ ৪ জনকে আটক করেছেন। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন,‘চুরি করার অভিযোগ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে একটি বিশেষ কৌশলে তালা খোলার চাবি, একটি প্লাস ও একটি শাবল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য