দিনাজপুর সংবাদাতাঃ অনুমোদনহীন বিদেশি,মেয়াদহীন ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রির অভিযোগে দিনাজপুরের বিরামপুরে সাতটি ওষুধের দোকান মালিককে ৬৯০০০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় মেসার্স বিরামপুর মেডিসিন কর্ণার নামে একটি ওষুধের দোকান থেকে ৪ বস্তা অনুমোদনহীন বিদেশি ও স্যম্পল ওষুধ জব্দ করা হয়।

বুধবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেন। এসময় জেলা সহকারী পরিচালক (ঔষধ) এসএম সুলতানুল আরেফিন উপস্থিত ছিলেন।

দোকানগুলোহলো, মেসার্স বিরামপুর মেডিসিন কর্ণার-৫০০০০ হাজার, শাহারা ফার্মেসি ২০০০ হাজার, তাহরিম ফার্মেসি ২০০০, লিপি ফার্মেসি ৫০০০ হাজার, বিশ্বশান্তি আয়ুরবেদি ঔষধালয় ২০০০ হাজার, রিপন হোমিও হল ৩০০০ এবং রুকিনা ফার্মেসি’র ৫০০০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মুহসিয়া তাবাসসুম বলেন,‘দীর্ঘ দিন থেকে বিরামপুর বেশ কিছু ফার্মেসিতে অনুমোদনহীন বিদেশি ও দেশি ওষুধ বিক্রি হচ্ছিল এমন অভিযোগে জেলা সহকারী পরিচালক (ঔষধ) এসএম সুলতানুল আরেফিনসহ অভিযান চালানো হয়। এসময় শহরের ৭টি ওষুধের দোকানে মেয়াদহীন,অনুমোদনহীন বিদেশি ওষুধ জব্দ করা হয়। ঐসব দোকানগুলোকে সর্বমোট ৬৯ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য