দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে স্থানীয় সরকারের বাজেটে শিশুদের কল্যাণ ও উন্নয়নমূলক কাজে বরাদ্দের জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘শিশুদের বাজেট ভাবনা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির উদ্যোগে ভিডিও কনফারেন্সে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

সংস্থার বিরামপুর ক্লাস্টার ও ফুলবাড়ী এরিয়া সভাপতি আশুরা আক্তার মিমু’র সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুব ফোরামের সভাপতি রনি মহন্তের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নর্দান বাংলাদেশ রিজিওন আঞ্চলিক পরিচালক অঞ্জলী কস্তা, রিজিয়নাল অ্যাডভোকেসী কো-অডিনেটর মো. জামাল উদ্দিন, বিরামপুর এপিসি ম্যানেজার কাজল এ দ্রং, ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং।

এতে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আবদুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মানিক রতন, ইউপি চেয়ারম্যান নবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোজাফফর হোসেন প্রমুখ।

প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, ‘শিশুদের বাজেট ভাবনা’ এটি একটি চমৎকার অনুষ্ঠান। শিশুরাও এখন বাজেট সম্পর্কে জানছে এবং মতামত প্রদান করছে। এটি ভালো দিক। তারা এখন থেকেই সব বিষয়ে জ্ঞান অর্জন করতে পারছে। তিনি আরো বলেন, শিশুদের বাজেট উত্তোরত্তর বৃদ্ধি করা হচ্ছে এবং বরাদ্দকৃত বাজেটের মনিটরিং করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য