রংপুরে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারী দুই যুবককে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। তাদের কাছে থেকে ৫শ’ গ্রাম শুকনো গাঁজা ও ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা।
গ্রেফতাররা হলেন-নগরীর রামপুরা এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে শাহাজান মিয়া ওরফে শাহ আলম (৩০) ও মাহিগঞ্জের বীরভন্দ্র বালাটারীর মোহাম্মদ উল্লাহর ছেলে শফিকুল ইসলাম (৩২)।

সোমবার (২০ জুলাই) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এ- মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (১৯ জুলাই) নগরীর কেল্লাবন্দ এলাকার চৌধুরী আইস্ এ- কোল্ড ষ্টোরেজ এর ভিতর থেকে ৫ হাজার মূল্যের ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ শাহাজান মিয়া ওরফে শাহ আলমকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি ছোট পাল্লা (পরিমাপক যন্ত্র) ও মাদক বিক্রয়ের নগদ অর্থ ২ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

একই দিন রাতে নগরীর সাতমাথা থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শফিকুল ইসলামকে গ্রেফতার করে মাহিগঞ্জ থানা পুলিশ। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা। এ ছাড়া অভিযানের সময় অপর আসামি পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে ইয়াবা ছাড়া একটি মোটরসাইকেল উদ্ধার হয়।

উত্তম প্রসাদ আরও জানান, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতোয়ালি ও মাহিগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও গ্রেফতার আসামীদের সহযোগি পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রাখা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য