দিনাজপুর সংবাদাতাঃ বৈশিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)-কে সামনে রেখে এবং সামাজিক দুরুত্ব’র নিয়ম মেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, দিনাজপুর এর আয়োজনে ১৯ জুলাই রোববার সকালে জেলা আনসার ভিডিপি কার্যালয়ে সেচ্ছাসেবী ভিডিপি সদস্য/সদস্যাদের মাঝে বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়।

উক্ত বৃক্ষের চারা বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন হিলি-হাকিমপুর ১১ ব্যাটালিয়নের পরিচালক ও জেলা কমান্ড্যান্ট(অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোঃ আব্দুল মজিদ।

বৃক্ষের চারা বিতরণকালে প্রধান অতিথি বলেন, বৈশিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সরকার যেভাবে কার্যক্রম পরিচালনা করছেন এবং এসকল কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে আমরা সরকারের দেওয়া সকল কাজ নিষ্ঠার সাথে পাল করছি। আমরা প্রতিটি ইউনিয়ন পর্যায়ে সকল প্রকার সেবা মূলক কাজ পরিচালনা করে আসছি।

এজন্য সকল গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও সেচ্ছাসেবী ভিডিপি সদস্য/সদস্যাদের আমি ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আগামীতে আমাদের উপর অর্পিত অন্যান্য দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য আপনাদের সার্বিক সহযোগিতা পাবো বলে আমি আশাবাদী। আলোচনা সভা শেষে জেলা আনসার ভিডিপি প্রাঙ্গনে বৃক্ষের চারা রোপণের মাধ্যমে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আবু সাঈদ, সদর উপজেলার আনসার ভিডিপি’র প্রশিক্ষক মোছাঃ মর্জিনা বেগম, মোঃ পলাশ মিয়া ও অন্যান্য আনসার ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য