দিনাজপুর সংবাদাতাঃ গত ২৪ ঘন্টায় নতুন ৩২ জনসহ মোট ১১৭৮ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। সদর -১৪, বিরল ১, বীরগঞ্জ ১, চিরিরবন্দর ৪, পার্বতীপুর -৯, ঘোড়াঘাট ৩ জন।

আজ শনিবার পর্য্ন্ত দিনাজপুর সদর ৪৭০ জন, বিরল ৭০ জন, কাহারোল ৫৩ জন, বোচাগঞ্জ ২৫ জন, বীরগঞ্জ ৩৬ জন, খানসামা ৫৫ জন , চিরিরবন্দর ৮০ জন, পার্বতীপুর ৯৪ জন, ফুলবাড়ী ৪৫ জন, বিরামপুর ১২১ জন, নবাবগঞ্জ ৫৬ জন, হাকিমপুর ১৫ জন, ঘোড়াঘাট ৬৬ জন।

রাত ৮ টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ৩২ জনের মধ্যে দিনাজপুর সদরে ১৪ জন এর মধ্যে সদরে সিকদারগঞ্জ ও শেখপুরা এলাকায় ২ জন পুরুষ (৩৩) ও (৫৮), সদরে পুলহাট ও ৩ নং নিউটাউন এলাকায় ২ জন পুরুষ (৩৫) ও (৬৫), সদরে কালিতলা ও পাটুয়াপাড়া এলাকায় ২ জন পুরুষ (৩৮) ও (৫৬), সদরে পাহারপুর পৌার এলাকায় ৪ জন পুরুষ উভয়ের বয়স ২৬ থেকে ৮১, সদরে কাসিমপুর ও মুদিপাড়া এলাকায় ২ জন পুরুষ (৪১) ও (৫২), সদরে পৌর এলাকায় ২ জন মহিলা (৬৩) ও (৩১) এবং বিরল উপজেলায় ১ জন পুরুষ (৬০), বীরগঞ্জ উপজেলায় ১ জন পুরুষ (৬৫), ঘোড়াঘাট উপজেলায় ৩ জন পুরুষ উভয়ের বয়স ৩৮ থেকে ৫৬, পার্বতীপুর উপজেলায় ১ জন পুরুষ (৬৫) আর ১ জন মহিলা (৪৮), নবাবগঞ্জ উপজেলায় ৩ জন পুরুষ উভয়ের বয়স ৩৩ থেকে ৫৭, চিরিরবন্দর উপজেলায় ৪ জন পুরুষ উভয়ের বয়স ৩২ থেকে ৫৫, পার্বতীপুর উপজেলায় ৯ জন এর মধ্যে ৩ জন শিশু আর ৫ জন পুরুষ ও ১ জন মহিলা উভয়ের বয়স ১৫ থেকে ৬০ করোনা শনাক্ত হয়েছে।

নতুন সুস্থ হয়েছে ১৯ জন। সদর ১, কাহারোল ৩, পার্বতীপুর ২, বিরামপুর ৪, নবাবগঞ্জ ৪, ঘোড়াঘাট ৫। দিনাজপুর সদরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ১ জন।

দিনাজপুর জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১১৭৮ জন। দিনাজপুর জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৩।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য