দিনাজপুর সংবাদাতাঃ গত ২৪ ঘন্টায় নতুন ৪০ জনসহ মোট ১১১৩ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। সদর ১৮, বিরল ১, কাহারোল ১, বোচাগঞ্জ ১, চিরিরবন্দর ১, পার্বতীপুর ২, খানসামা ৮ ফুলবাড়ী ৩, বিরামপুর ৩, হাকিমপুর ২ জন।

আজ বৃহস্পতিবার পর্য্ন্ত দিনাজপুর সদর ৪৩৯ জন, বিরল ৬৭ জন, কাহারোল ৫২ জন, বোচাগঞ্জ ২৫ জন, বীরগঞ্জ ৩৩ জন, খানসামা ৫৫ জন , চিরিরবন্দর ৭৬ জন, পার্বতীপুর ৮৩ জন, ফুলবাড়ী ৪৫ জন, বিরামপুর ১১৬ জন, নবাবগঞ্জ ৫৩ জন, হাকিমপুর ১৪ জন, ঘোড়াঘাট ৬৩ জন।

রাত ৮ টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ৪০ জনের মধ্যে দিনাজপুর সদরে ১৮ জন এর মধ্যে সদরে মুন্সিপাড়া এলাকায় ৩ জন পুরুষ আর ১ জন মহিলা উভয়ের বয়স ৪৮ থেকে (৫৫), সদরে ঘাসিপাড়া এলাকায় ২ জন পুরুষ (৭৩) ও (৬৬), সদরে বালুবাড়ী ও সিপাহীপাড়া এলাকায় ২ জন পুরুষ (৩৬) ও (৫২), সদরে হরিরামপুর ও পুলিশ লাইন এলাকায় ২ জন পুরুষ (৩৭) ও (২৪), সদরে বড়বন্দর ও গোবিন্দপুর এলাকায় ২ জন পুরুষ উভয়ের বয়স (২৮), সদরে মহনপুর ও কমলপুর এলাকায় ২ জন পুরুষ (৩২) ও (৩৬), সদরে পাটুয়াপাড়া ও বালুয়াডাঙ্গা এলাকায় ২ জন পুরুষ উভয়ের বয়স (৪৫), সদরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি অবস্থায় ১ জন, সদরে ষষ্ঠীতলা এলাকায় ১ জন মহিলা (৫০) এবং বিরল উপজেলায় ১ জন পুরুষ (২৯), বোচাগঞ্জ উপজেলায় ১ জন মহিলা (২২), কাহারোল উপজেলায় ১ জন পুরুষ (৬২), চিরিরবন্দর উপজেলায় ১ জন পুরুষ (৩৮), পার্বতীপুর উপজেলায় ১ জন পুরুষ (৪২) আর ১ জন মহিলা (৩০), ফুলবাড়ী উপজেলায় ২ জন পুরুষ (৫০) ও (৩৩) আর ১ জন শিশু (১০), হাকিমপুর উপজেলায় ২ জন পুরুষ (৪৫) ও (৩৪), খানসামা উপজেলায় ৮ জন এর মধ্যে ১ জন শিশু (৩) ও ৩ জন পুরুষ আর ৪ জন মহিলা উভয়ের বয়স ১৮ থেকে ৪৫, বিরামপুর উপজেলায় ১ জন মৃতসহ ২ জন পুরুষ (৫৫) ও (৪৮) আর ১ জন মহিলা (৩২) করোনা শনাক্ত হয়েছে।

সুস্থ হয়েছে ৩০ জন। সদর ১৫, বিরল ২, বীরগঞ্জ ২, চিরিরবন্দর ১, পার্বতীপুর ৫, নবাবগঞ্জ ৫ জন।

দিনাজপুর জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১১১৩ জন। দিনাজপুর জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২২।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য