দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জ থেকে খুশিমনি আরফিন নামে নবম শ্রেণী পড়-য়া অপহৃত এক স্কুল ছাত্রীকে গাজিপুরের কালিয়াকৈড় থেকে উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

এ সময় মূল অপহরণকারী সোহাগ মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার দিবাগত গভীর রাতে অভিযান পরিচালনা করে তাদের উদ্ধার ও গ্রেফতার করা হয়। নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায় গত ১১ জুন রাতে উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের নয়ানী জামিরা গ্রামের তরিকুল ইসলাম তরির ছেলে সোহাগ মিয়া ২৫)তার সহযোগীদের নিয়ে একই গ্রামের আবু তালেবের মেয়ে পলাশবাড়ী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী খুশি মনি আরফিনকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর পিতা আবু তালেব বাদী হয়ে গত ২৯ জুন নবাবগঞ্জ থানায় অপহরণ ও সহায়তার অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আঃ ছালাম গত বুধবার গভীর রাতে গাজিপুরের কালিকৈড়ে অভিযান পরিচালনা করে অপহৃতাকে উদ্ধার সহ অপহরণকারীকে গ্রেফতার করেন।

অপরদিকে ১৩ জুলাই রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের দারিয়া গ্রামে মামার বাড়ীতে বেড়াতে এসে এবারের এস এস সি পাশ করা এক ছাত্রী অপহরণ হয়েছে। এ ঘটনায় গত ১৫ জুলাই অপহরণ ও সহায়তার অভিযোগে অপহৃতার পিতা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য