দিনাজপুর সংবাদাতাঃ গত ২৪ ঘন্টায় নতুন ৩৪ জনসহ মোট ১০৭৩ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। সদর ২৭, বিরল ১, বীরগঞ্জ ৩, ফুলবাড়ী ২, বিরামপুর ১ জন।

আজ দিনাজপুর বীরগঞ্জ, চিরিরবন্দর এবং নবাবগঞ্জ মিলে মোট ৩ জনের মৃত্যু হয়েছে।

কোভিট-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৫ জিলাই বৃধবার চিরিরবন্দরের সাতনালা ইউপি চেয়ারম্যান, ইছামতি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক এ কে এম ফজলুর রহমান দুলাল, বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের গুন্ডারঝাড় গ্রামের কছরউদ্দীন এবং নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের তর্পনঘাট এলাকার নিজ বাসায় মো.আব্দুল গফুর (৭৩) ভোর রাতে মারা যান।

রাত ৮ টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ৩৪ জনের মধ্যে দিনাজপুর সদরে ২৭ জন এর মধ্যে সদরে ঈঁদগাহ বস্তি ও ঈঁদগাহ মাঠ এলাকায় ২ জন পুরুষ ৩২ ও ৪৬, সদরে লালবাগ এলাকায় ২ জন পুরুষ (৩০) ও (৫৪), সদরে রামনগর ও নিমনগর এলাকায় ২ জন পুরুষ (৫৬) ও (৫৫), সদরে খারিপাড়া ও মুন্সিপাড়া এলাকায় ২ জন পুরুষ (৪৯) ও (৩৮), সদরে পাটুয়াপাড়া এলাকায় ১ জন পুরুষ (৪০) আর ১ জন মহিলা (৩৬), সদরে বালুবাড়ী এলাকায় ২ জন মহিলা (২৯) ও (২৮), সদরে কমলপুর এলাকায় ২ জন পুরুষ (৩৯) ও (৩৫), সদরে কালিতলা ও ফুলতলা এলাকায় ২ জন পুরুষ (৫৩) ও (৪৬), সদরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালের ১ জন চিকিৎসকসহ ভর্তি অবস্থায় ৩ জন পুরুষ উভয়ের বয়স ৩২ থেকে ৭৩, সদরে পাঁচপুড় ও রানীগঞ্জ এলাকায় ২ জন পুরুষ (৬৮) ও (৫৮), সদরে মর্ডান মোড় ও বালুয়াডাঙ্গা এলাকায় ১ জন পুরুষ (৩০) আর ১ জন মহিলা (১১), সদরে নিউটাউন ৮ নং ও ৪ নং এলাকায় ১ জন পুরুষ (৪২) আর ১ জন মহিলা (২৮), সদরে এনএসআই অফিসের ২ জন পুরুষ (৫১) ও (৪০) এবং বিরল উপজেলায় ১ জন মহিলা (৫৮), বীরগঞ্জ উপজেলায় ২ জন মহিলা আর ১ জন পুরুষ উভয়ের বয়স ২৫ থেকে ৬৫, ফুলবাড়ী উপজেলায় ২ জন পুরুষ (৫৯) ও (৩৫), বিরামপুর উপজেলায় ১ জন পুরুষ (৩৪) করোনা শনাক্ত হয়েছে।

আজ বুধবার পর্য্ন্ত দিনাজপুর সদর ৪২১ জন, বিরল ৬৬ জন, কাহারোল ৫১ জন, বোচাগঞ্জ ২৪ জন, বীরগঞ্জ ৩৩ জন, খানসামা ৪৭ জন , চিরিরবন্দর ৭৫ জন, পার্বতীপুর ৮১ জন, ফুলবাড়ী ৪২ জন, বিরামপুর ১১৩ জন, নবাবগঞ্জ ৫৩ জন, হাকিমপুর ১২ জন, ঘোড়াঘাট ৬৩ জন।

দিনাজপুর জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১০৭৩ জন। দিনাজপুর জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য