দিনাজপুর সংবাদাতাঃ গত ২৪ ঘন্টায় নতুন ৪১ জনসহ মোট ১০৩৯ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। সদর ৩৩, বিরল ৩, কাহারোল -১, পার্বতীপুর -২, খানসামা -১, ঘোড়াঘাট -১ জন।

আজ মঙ্গলবার পর্য্ন্ত দিনাজপুর সদর ৩৯৪ জন, বিরল ৬৫ জন, কাহারোল ৫১ জন, বোচাগঞ্জ ২৪ জন, বীরগঞ্জ ৩০ জন, খানসামা ৪৭ জন , চিরিরবন্দর ৭৫ জন, পার্বতীপুর ৮১ জন, ফুলবাড়ী ৪০ জন, বিরামপুর ১১২ জন, নবাবগঞ্জ ৫৩ জন, হাকিমপুর ১২ জন, ঘোড়াঘাট ৬৩ জন।

রাত ৮ টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ৪১ জনের মধ্যে দিনাজপুর সদরে ৩৩ জন এর মধ্যে সদরে জেলা দায়রা জজ কোর্ট এলাকায় ৪ জন পুরুষ উভয়ের বয়স ৩১ থেকে ৩৮, সদরে বাহাদুর বাজার ও ঘাসিপাড়া এলাকায় ২ জন পুরুষ (৪০) ও (৩৮), সদরে মুন্সিপাড়া ও ক্ষেত্রিপাড়া এলাকায় ২ জন পুরুষ (৪৫) ও (৩৯), সদরে পাহাড়পুর এলাকায় ২ জন পুরুষ (৬৩) ও (২৬) আর ১ জন মহিলা (৫২), সদরে রামনগর এলাকায় ১ জন পুরুষ (৪৬) আর ১ জন মহিলা (২৪), সদরে পুলিশ লাইন এলাকায় ২ জন পুরুষ (৫৩) ও (২৩), সদরে উপশহর-২ ও নিউটাউন এলাকায় ২ জন পুরুষ (৩৮) ও (৪২), সদরে শেখপুরা ইউনিয়ন ও সদর এলাকায় ২ জন মহিলা (৩৮) ও (১৭), সদরে কমলপুর এলাকায় ২ জন পুরুষ (৪৯) ও (৪৭), সদরে মহব্বতপুর ও জামালপুর এলাকায় ২ জন পুরুষ (৪৯) ও (৪৬), সদরে শেখপাড়া এলাকায় ১ জন শিশু (৫) আর ৩ জন মহিলা ও ১ জন পুরুষ উভয়ের বয়স ২১ থেকে ৫৫, সদরে পাটুয়াপাড়া এলাকায় ১ জন পুরুষ (৫৬) আর ১ জন মহিলা (৫০), সদরে নিমনগর ও মধ্যপাড়া এলাকায় ১ জন পুরুষ (৫৪) আর ১ জন মহিলা (৩৮), সদরে পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকায় ১ জন পুরুষ (৪৯) এবং কাহারোল উপজেলা প্রশাসনের ১ জন পুরুষ (৩৬), বিরল উপজেলায় ৩ জন পুরুষ উভয়ের বয়স ২৩ থেকে ৫৬, পার্বতীপুর উপজেলায় ১ জন পুরুষ (৯০) আর ১ জন মহিলা (৪২), ঘোড়াঘাট উপজেলায় ১ জন পুরুষ এবং খানসামা উপজেলায় ১ জন পুরুষ (৩৫) করোনা শনাক্ত হয়েছে।

নতুন সুস্থ -১৫ জন। সদর -৫, কাহারোল -৫, বীরগঞ্জ -১, ফুলবাড়ী -৩, ঘোড়াঘাট -১ জন। আজ দিনাজপুর সদর মৃত ১ জন।

দিনাজপুর জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১০৩৯ জন। দিনাজপুর জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৯।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য