দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সাবেক এমপি প্রয়াত পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা জাতীয় পার্টি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৪ জুলাই মঙ্গলবার বাদ আছর শহরের কালিতলাস্থ জেলা জাপার দলীয় কার্যালয় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও জেলা জাপার সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল।

জেলা জাপার উপদেষ্টা মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার সহ-সভাপতি এ্যাড. আমিনুল হক পুতুল, মীর তৌহিদুল ইসলাম স্বপন, এ্যাড. মোঃ নুরুল ইসলাম-৪, মোঃ সাইফুল্লাহ চৌধুরী।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ নাসিম খান পিরু, জেলা জাপার সহ-সাধারণ সম্পাদক ডা. মোঃ আনোয়ার হোসেন, সদস্য আবুল কালাম আজাদ বাবু, জেলা যুব সংহতির সহ-সভাপতি আফসার রহমান, ১২নং ওয়ার্ড জাপার সভাপতি আবুল কালাম আজাদ, ১১নং ওয়ার্ডের কাজী শরিফ ও সোনা মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মীর মোঃ আনিসুজ্জামান মিলন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ছানাপীর জামে মসজিদের ইমাম মাওলানা দেলোয়ার হোসেন। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে জেলা জাপাসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য