আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ও একই থানার পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল আলমসহ আরও ৪ জন করোনা ভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

বুধবার (৯ জুলাই) সকালে লালমনিরহাট সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ আব্দুল মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত অপর চার জন হচ্ছেন পাটগ্রাম থানার উপ-পরিদর্শক আশরাফুল আলমের স্ত্রী পারুন আক্তার (৩৪), হাতীবান্ধা উপজেলা পরিষদের অফিস সহায়ক রাশেদুল ইসলাম, কালীগঞ্জ উপজেলার মোশাররফ হোসেন ও আদিতমারী উপজেলার তালুক পলাশী এলাকার আব্দুল হান্নান।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, বর্তমানে আমি শারীরিক ও মানসিকভাবে সুস্থ আছি। গত ২৮ জুন জ্বর, প্রচণ্ড মাথাব্যথা ও কাশি দেখা দিলে হোম কোয়ারেন্টিনে থেকে ৩০ জুন নমুনা দিয়েছিলাম। ৭ জুলাই রিপোর্টে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছি।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, এখন পর্যন্ত ২০৪১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছিল। এরমধ্যে ১৮৫৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। তাদের মধ্যে ১৮২ জন করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। ৭ জুলাই পর্যন্ত ৯২ জন সুস্থ হয়ে বাড়িতে চলে গেছে। অবশিষ্ট ৯০ জন নিজ বাড়িতেই এবং হাসপাতালের আইসোলেশন ইউনিটে থেকে চিকিৎসা নিচ্ছে। সবাই আশঙ্কামুক্ত রয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য