মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড় থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে মুজিববর্ষ উপলক্ষে রাস্তার দু’পার্শ্বে বৃক্ষ রোপন অভিযান শুরু হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের সামনের সিএনবি পাকা রাস্তার দু’পার্শ্বে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা রোপন করে বৃক্ষ রোপন অভিযান শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান।

এসময় বৃক্ষ রোপন অভিযান বাস্তবায়নকারী কর্মকর্তা ও উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, উপজেলা কৃষি বিভাগের উপসহকারী কৃষি কর্মকর্তাগণ,মির্জাপুর ইউপি সচিব ,ইউপি সদস্যবৃন্দ সহ অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, গাছের চারা রোপন করার পর এর পরিচর্যা না করলে সকল পরিশ্রম বিফলে যাবে। তিনি মির্জাপুর ইউপি চেয়ারম্যানকে রোপনকৃত চারাগাছগুলো রক্ষনাবেক্ষনের পরামর্শ দেন। উপজেলা কৃষি অফিসার বলেন, বৃক্ষ রোপন অভিযান আজ উদ্বোধন হলো। বিভিন্ন প্রজাতির বনজ ও ফলজ গাছের চারা রোপন অভিযান অব্যাহত থাকবে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য