দিনাজপুর সংবাদাতাঃ দেশের রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে দিনাজপুরে ঘন্টাব্যাপী বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাম গণতান্ত্রকি জোটের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। আনোয়ার আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, পাটকল দেশের ঐতিহ্য ও ইতিহাসের সাথে জড়িত। পৃথিবীর ৭০ ভাগ পাট বাংলাদেশে জন্মায়। এই পাট শিল্পের সাথে হাজার হাজার শ্রমিক এবং শ্রমিকের পরিবার জড়িত তাই পাট শিল্প বন্ধের সকল চক্রান্ত ও ষড়যন্ত্র অবিলম্বে বন্ধ করতে হবে।

বাম গনতান্ত্রিক জোট আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমিউনিষ্ট লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, সিপিবি কেন্দ্রীয় নেতা আলতাফ হোসাইন ও দিনাজপুরের সভাপতি অ্যাডভোকেট মেহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল,বাসদ নেতা কিবরিয়া, প্রমূখ।

উল্লেখ্য,মানববন্ধনে দাবী সমুহের মধ্যে রয়েছে রাষ্ট্রায়াত্ব পাটকল সমুহ বন্ধের চক্রান্ত বন্ধ কর,বছরে যতবার খুশি জ্বালানির দাম বৃদ্ধির জন্য সংসদে উতথাপিত বিল প্রত্যাহার কর,স্বাস্থ্যখাতে অনিয়ম-দূর্নীতি অব্যবস্থাপনা বন্ধ কর সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত কর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য