দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম এবং এক ওষুধের দোকানের ফার্মাসিস্ট সহ জেলায় করোনা নতুন করে ২৫ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা ৬৩৭ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আরো ২৫ জন আক্রান্ত সনাক্ত হয়েছে বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১২৫ টি করোনা নমুনা পরীক্ষা করে ২৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আমিরুল ইসলাম এবং শহরের একটি ওষুধের দোকানের এক ফার্মাসিস্ট সহ জেলা সদরে ৭ জন, বিরামপুরে ১১ জন, পার্বতীপুরে ২জন, বীরগঞ্জে একজন, ঘোড়াঘাটে একজন, বিরলে একজন, বোচাগঞ্জে একজন এবং হাকিমপুরে একজন রয়েছে।

ঘোড়াঘাট থানায় এর আগে একজন পুলিশের এসআই করোনায় আক্রান্ত হয়েছে। আজ করোনায় আক্রান্ত ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আমিরুল ইসলাম মুঠোফোনে এ প্রতিবেদক শাহ আলম শাহীকে জানান, তার শরীরে করোনার কোন উপসর্গ নেই। এক সপ্তাহ আগে তার একটু গলা ব্যথা দেখা দেয়। তাই তিনি কৌতুহল বশতঃ নমুনা পরীক্ষা করান। আজ তার পজেটিভ রিপোর্ট আসে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য