দিনাজপুর সংবাদাতাঃ তাহের উদ্দিন আহমেদ এর মৃত্যুতে দিনাজপুর এর সাংবাদিকরা হারালো একজন অভিভাবকে। তিনি শুধু অভিভাবক ছিলেন না সাংবাদিকদের ঐক্যবদ্ধ, পেশাগত দক্ষতা বৃদ্বিতে সবসময় ভুমিকা রেখে এসেছেন। সংবাদপত্র এবং সাংবাদিকদের সুখে দুখের সাথী ও অন্যায় অত্যাচারের ক্ষুরদার লেখনির নেতা ছিলেন তিনি।

বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজীবন সদস্য তাহের উদ্দিন আহমেদ এর স্মরন সভায় বক্তারা একথা বলেন। দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সি বাচ্চু সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল। আলোচনা সভায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু বলেন, সংবাদপত্র জগতের কর্নধার তাহের উদ্দিন আহমেদ দিনাজপুরের বিভিন্ন সেবামুলক কাজের সঙ্গেও জড়িত ছিলেন।

১৯৮১ সালে প্রেসক্লাবের গঠনতান্ত্রিক কার্যক্রম শুরুর পিছনে তার অবদান ছিল প্রশংসনীয়। উল্লেখ্য গত ২৯ জুন দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবন গনেশতলায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তিনি ৩ পুত্র ৫ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য