মো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হাসনাত খানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মহাসড়ক থেকে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ (ঢাকা মেট্রো-১৭-৬৭১০) অন্যান্য সরঞ্জামাদীসহ ২ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

ভোর ৩ টা ১৫ মিনিটে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কলাবাগান এলাকায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের পতিরাম ব্রিজ সংলগ্ন রাস্তার পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ডোমার উপজেলার দক্ষিণ বড় রাউতা গ্রামের সাহারউদ্দিন পাড়ার মো: বছির উদ্দিনের ছেলে মিজানুর রহমান মিজান (৪২) ও গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার ফিরোজআলী বক্সাপাড়ার মনছুর হোসেনের ছেলে মো: মাছুম ওরফে মাসুদ (২৫)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবুল হাসনাত খান’র নেতৃত্বে এসআই সাহিদুর, এসআই সবুজ আলী, এসআই ইন্দ্রমোহন, এএসআই নুর আমিনসহ সঙ্গীয় ফোর্স গভীর রাতে অভিযান চালায়। এসময় তারা ডাকাতির প্রস্তুতিকালে উপরোল্লেখিত স্থানে একটি হলুদ রংয়ের পিকআপসহ ৬/৭ জনের একটি ডাকাত দলকে দেখতে পায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে তাদের কাছ থেকে হাউড্রোলিক রেঞ্জ, শিকল কাটা কেচি, হাতুরী, রশি ও ক্রিকেট উইকেট উদ্ধার করা হয়। আটককৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

অফিসার ইনচার্জ মো: আবুল হাসনাত খান জানান, গ্রেফতার ২ জনের মধ্যে মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মাছুম ওরফে মাসুদ পিকআপ চালক। এদের বিরুদ্ধে এসআই সবুজ আলী বাদী হয়ে একটি ডাকাতির মামলা দায়ের করা হয়েছে এবং নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ডাকাত দলের অপর ৪ জনকে সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য