সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে রড বোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে চার শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রাকের চালকসহ আরও পাঁচজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার বেলা বারোটার দিকে তারাগঞ্জ উপজেলার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এতে ট্রাকটির ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- কুর্শা দোলাপাড়া গ্রামের কছিম উদ্দিনের ছেলে আবু বক্কর (৫০), সমসের আলীর ছেলে ফরহাদ হোসেন (৩৫), কাটগাড়ি গ্রামের কাছুয়া মিয়ার ছেলে খয়রাত হোসেন (৪০) ও পুুুুরাতন চৌপথি মন্দিরপাড়া গ্রামের ভেড়া বানিয়ার অনিল চন্দ্র (৩৮)।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, গতকাল বুধবার দুপুরে রড বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ১৩৬৬৬৫) অনন্তপুর মৌজার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকার সড়ক দিয়ে তারাগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমানের গোডাউনে আনলোড করার জন্য নিয়ে যাচ্ছিলেন।

ওই সময় পথি মধ্যে ইজি বাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় রড সহ ট্রকটি। এসময় ওই ট্রাকের ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। পরে আহতদের হাসপাতালের নেয়ার পথে আরও একজ মারা যান।

এছাড়া এই দুর্ঘটনায় ওয়াশিম, রশিদুল ইসলাম, আমির আলী, আইনুল ইসলাম ও রশিদুল মিয়া নামে আরও পাঁচজন। এদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কার্যক্রম শুরু করেন।

কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক জানান, ট্রাক চাপা পড়ে নিহতের ঘটনাটি খুবেই দুঃখ জনক। আমরা শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী জানান, রড বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে যায়। এতে চারজন শ্রমিক মারা গেছেন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।এছাড়াও ট্রাকের চালকও আহত হয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য