আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ করোনাভাইরাস শনাক্তে পিসিআর ল্যাব এবং আইসিইউ স্থাপনের দাবিতে নাগরিক সংগঠন ‘করোনা প্রতিরোধ ও ত্রাণ কমিটি গাইবান্ধার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার ( ২৭ জুন) দুপুরে শহরের এক নম্বর ট্রাফিক মোড় এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়াকার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাম গোলাপ, ওয়াকার্স পার্টি জেলা সভাপতি প্রনব চৌধুরী খোকন, করোনা প্রতিরোধ ও ত্রাণ কমিটির জেলা আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, ওয়াকার্স পার্টির জেলা সদস্য কামরুল ইসলাম, এ্যাড. আশরাফ আলী, সেচ পাম্প মালিক সমিতির মাহবুর রহমান সুমন, আ: হালিম, যুবমৈত্রীর আজাদুল ইসলাম আজাদ, আশিকুর রহমান ইমন, রিপন বর্মন, রাজা মিয়া প্রমুখ।

মানববন্ধনে করোনা নিয়ে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করার দায়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবি করে বক্তারা বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে করোনা পরীক্ষার জন্য গাইবান্ধায় পিসিআর ল্যাব ও আইসিইউ না থাকায় এখানকার মানুষের করোনার নমুনা এবং রোগীকে নিবিড় পর্যবেক্ষণের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে হয়।

সেখান থেকে রিপোর্ট আসতে সময় লাগছে ৭-১০ দিন। ফলে এখানকার মানুষের অনেক সমস্যায় পড়তে হচ্ছে। তাই গাইবান্ধা জেলার ২৪ লাখ জনগণের সুচিকিৎসার জন্য অবিলম্বে^ গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবী জানান বক্তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য