দিনাজপুরের বিরামপুরে ইজিবাইক চুরিতে বাধা দেওয়ায় নাসির উদ্দিন (৭০) নামের এক মিল মালিককে হত্যা করেছে ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীরা দুটি ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে। বৃহস্পতিবার ভোরে ৪টার দিকে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা হরিহরপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত নাসির উদ্দীন ওই গ্রামের মৃত আসাব উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিরামপুর উপজেলার হরিহরপুর গ্রামের নাসির উদ্দীনের মিলে গত রাতে পাঁচটি বড় ও দুটি ছোট অটোবাইক চার্জে দেওয়া ছিল। এ কারণে রাতে তিনি মিলেই অবস্থান করছিলেন। ভোরে ৪টার দিকে ৪-৫ জনের সংঘবদ্ধ দুর্বৃত্ত দল ইজিবাইক চুরির চেষ্টা চালায়।

এসময় নাসির উদ্দিন তাদের বাধা দিলে তারা তাকে বেদম মারধর করা হয়। পরে দুর্বৃত্তরা তকে অচেতন অবস্থায় যমুনার শাখা নদীর ধারে নিয়ে পরনের কাপড় দিয়ে বেধে রেখে বিবস্ত্র অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে তারা মিলে রাখা দুটি বড় ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা নাসির উদ্দীনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৫ জুন) সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বড় ছেলে নুর আলম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মনিরুজ্জামান মনির।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য