সংবাদ সম্মেলনঃ ২১ জুন রোববার দিনাজপুর প্রেসক্লাবে শহরের মধ্য বালুবাড়ী মহল্লার মৃত ইউসুফ আলীর পুত্র মোঃ শওকত আলী রাজু ও মোঃ কুরবান আলী রানা এক সংবাদ সম্মেলনে বলেন, রাস্তা বন্ধ করে বহুতল ভবন নির্মাণের অভিযোগে মৃত লোকমান আলীর কন্যা লায়লা বানু ও শাহিনুর যে সংবাদ সম্মেলন করেছে তা মিথ্যা, বানোয়াট ও ভীত্তিহীন। এতে আমাদের মান সম্মানের হানী হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে দুই বোন আরো বলেছে, ১৭৮ দাগে মৌখিকভাবে বন্টনের মাধ্যমে ৪ শতক করে জায়গা পাওয়ার কথা থাকলেও তারা ২শত ৪ লিংক জায়গা পেয়েছে। পক্ষান্তরে রেজিষ্ট্রী কবালা দলিল নং- ৩৮১০ মূলে ২২/১১/১৯৪৬ সালে মোছাঃ হাসনা বানু সিতা রাম বুনিয়ার কাছ থেকে ক্রয় করেন।

আমার পিতা মৃতঃ ইউসুফ আলী ১৩/০৬/১৯৬৩ সালে মোছাঃ হাসনা বানুর কাছ থেকে খতিয়ান নং-৬০, দাগ নং-১৭৭, রকম-বাস্তু, পরিমাণ-০৪০০একর জমি ক্রয় করে নেয়। যার খাজনা খারিজ আমার পিতার নামে রয়েছে। দুই ভাই আরো বলেন, আমরা ০.০৪০০একর জমির মধ্যে রিয়েল এস্টেট কোম্পানীর দিনাজপুর ডেভেলপমেন্ট লিমিটেড (ডিডিএল) এর সাথে বহুতল ভবন নির্মাণের জন্য চুক্তিবদ্ধ হই।

ডেভেলপার নিয়মনীতি মেনে উক্ত জায়গায় বহুতল ভবন নির্মাণের কাজ শুরু করেছে। অথচ দুই বোন ভিত্তিহীনভাবে সিনিয়র সহকারী জজ আদালতে মামলা দায়ের করে। রিয়েল এস্টেড কোম্পানী দিনাজপুর ডেভেলপমেন্ট লিমিটেড (ডিডিএল) তাদের চলাচলের রাস্তা বন্ধ না করে আমাদের নিজস্ব জায়গায় ভবন নির্মাণ কাজ করছে।

উল্টো আমাদের জায়গায় তারা জোরপূর্বক বাড়ী, গেট ও ড্রেন নির্মাণ করে ৫ফিট ১০ইঞ্জি জায়গা দখল করে আসছে। তারা ডেভেলপারের নামে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। যা আমাদের মান সম্মান হানী করছে। আগামীতে তারা আমাদের বিরুদ্ধে এবং ডেভেলপারের বিরুদ্ধে এ ধরনের অপপ্রচার না করতে পারে সেজন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য