দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে আশিকুর রহমান (২৫) নামের এক আন্তজেলা ডাকাত দলের সদস্যকে আটক করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গতকাল রাতে দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে কারিগরি কলেজের সামনে ডাকাতির প্রস্তুতি কালে ঘোড়াঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে ওই ডাকাতকে গ্রেফতার করে।

দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক সড়ক কারিগরি কলেজের সামনে আন্তজেলা ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এ-সংক্রান্ত সংবাদের ভিত্তিতে হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপারের নির্দেশে ঘোড়াঘাট থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর খুরশিদ আলম ও এ এস আই সামাসুজ্জামান চৌধুরী সঙ্গীয় ফোর্স সহ ডাকাত দলকে ধাওয়া করে। ডাকাত দল ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে আশিকুর রহমানকে (২৫) ডাকাত সদস্যকে গ্রেফতার করে।

ঘোড়াঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত ডাকাত সদস্য রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার একবারপুর দক্ষিণপাড়া গফুর মন্ডলের পুত্র।

এ সময় ঘটনাস্থল থেকে ১টি লোহার করাত, ১টি লোহার রড, ৫টি কাঠের লাঠি, ৫টি প্লাষ্টিকের রশি, ১টি হাসুয়া ও যানবাহন থামানোর জন্য ১টি কাঠের গুল উদ্ধার করে।

থানায় গ্রেফতার কৃত ডাকাত সদস্যের স্বীকারোক্তি অনুযায়ী গ্রেফতারকৃত সহ ৩ জনকে আসামি করা হয়েছে। অপর আসামিরা হলো- একই উপজেলার প্রজাপাড়া (ওসমানপুর) গ্রামের মৃত আবদুর রহমানের পুত্র হেলাল উদ্দিন (৩৫) ও দুররাজপুর ইন্দ্রিয়ারপাড়া মকিমপুর (মধ্যপাড়া) আজহার আলীর পুত্র শরিফুল ইসলাম (২৫)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য