দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে যাত্রীবাহী বাস ও ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে ১ বাসের হেলপার নিহত হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২০ জুন) দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল এন্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের হেলপার আব্দুস সালাম সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ মেহফুজ তানজির জানান, দুপুরে অনিন্দ্য পরিবহন (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিল এবং বীরগঞ্জ থেকে ভুট্টা বোঝাই করে একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুরের আসছিল। ঘটনাস্থলে আসা মাত্রই যাত্রীবাহী বাস ও ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় বাসের পিছন দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেট কার দুমরে মুচরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাস ও ট্রাকের ভিতর থেকে আটকে পড়াদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালামকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অপর ৫ জনকে মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

দুর্ঘটনার পর প্রায় ১ ঘন্টা দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচলে স্বাভাবিক করে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন সড়ক দূর্ঘটনায় এক ব্যাক্তির নিহত হওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন , ঘটনা স্থলে কোতয়ালী থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যৌথ ভাবে কাজ করছে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য