সংবাদ সম্মেলনঃ দিনাজপুরের পার্বতীপুরে পৌরসভার বিশেষ ওএমএস কার্ডধারীদের মাঝ চাল বিতরণে অনিয়মের ক্ষেত্রে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জন্য নিয়োগকৃত ডিলার মোঃ হজ্জাজুল ইসলাম। ষড়যন্ত্রমূলক ভাবে তাকে হয়রানী করার লক্ষে একটি মহল কাজ করে যাচ্ছে।

শুক্রবার সকাল ১০ টায় পার্বতীপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

ডিলার হজ্জাজুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন, গত ১৪ মে আমার চাল বিক্রয় কেন্দ্র পার্বতীপুর পৌর শহরের বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে চাল বিক্রিকালে বেলা সোয়া ৩টার দিকে ধুপিপাড়া মহল্লার কয়েকজন বিএনপি সমর্থিত কর্মী আমাকে গালিগালাজ ও হুমকি দিয়ে বলে, রাত ১২টা পর্যন্ত তোকে ওএমএস এর চাল বিক্রি করতে হবে।

আমি তাদেরকে জানাই সরকারের বেধে দেয়া সময় বেলা ৩টা। এর বাইরে আমার কিছুই করার নাই। এসময় তারা আমাকে ডিলারশীপ বাতিলসহ আমার বরাদ্দের চাল লুট করে নিয়ে যাওয়ার হুমকি দেয় তারা। আমি বাধ্য হয়ে সন্ধ্যা পর্যন্ত চাল বিক্রি অব্যাহত রাখি।

হজ্জাজুল ইসলাম আরও বলেন, আমি ডিলার হচ্ছি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের। কিন্তু চাল কম দেয়ার অভিযোগ করেছেন শুধুমাত্র ৭ নং ওয়ার্ডের ধুপিপাড়া মহল্লার মুষ্টিমেয় কয়েক ব্যক্তি। অভিযোগটি মিথ্যা ও কু-চক্রি মহলের দ্বারা সৃষ্ট। অন্যথায়, ৮ ও ৯ নম্বর এ দুটি ওয়ার্ডের কার্ডধারীদেরও অনুরুপ অভিযোগ করার কথা।

আমি মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে মিথ্যা অভিযোগের নেপথ্যে যিনি বা যারা রয়েছেন তাদের উদ্দেশ্য কি সেটি তদন্ত করে বের করার জন্য এই সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য