দিনাজপুর সংবাদাতাঃ উত্তরবঙ্গে করোনা মোকাবেলায় নমুনা পরিক্ষার জন্য দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য স্থানে আরো করোনা ভাইরাস পরিক্ষা কেন্দ্র স্থাপনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশের ওয়ার্কাস পাটি দিনাজপুর জেলা শাখার নেতাকর্মী ও সমর্থকেরা।

আজ বৃস্পতিবার বেলা সাড়ে ১২টায় করোনার নমুনা পরিক্ষা কেন্দ্র স্থাপনের দাবীতে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশের ওয়ার্কাস পাটির নেতাকর্মী ও সমর্থকেরা।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন উত্তরাঞ্চলের পঞ্চগড়,ঠাকুরগাঁও,নীলফামারী ও দিনাজপুর জেলার কোটির অধিক মানুষের বসবাস। অথচ এই ৪ জেলার মানুষের জন্যে মাত্র একটি করোনা নমুনা পরিক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে যেখানে মাত্র ১৮৮টি নমুনা পরিক্ষা করা সম্ভব। যা করোনা ভাইরাস মোকাবেলায় মোটেও সন্তোষজনক নয় এতে করে আমাদের করোনার ঝুকি থেকেই যাচ্ছে।

তারা সরকারের কাছে দাবী করে বলেন, মরণব্যাধি করোনার হাত থেকে মানুষকে বাঁচাতে এ অঞ্চলে আরো বেশী বেশী নমুনা পরিক্ষা কেন্দ্র স্থাপন করতে হবে। মানববন্ধনে নেতাকমীদের প্রতি করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে সর্বস্তরে সচেতনতামুলক কর্মসুচী চালিয়ে যাওয়ার আহবান জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন পার্টির পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক,কেন্দ্রীয় কমিটর সদস্য মো: হবিবর রহমান,জেলা কমিটির সদস্য রবিউল আউয়াল খোকা,আবুল হোসেন, আমিনুল করিম আমু,বিমল আগরওয়াল প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য