দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ঠাকুরগাও, পঞ্চগড় ও নীলফামারীতে করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র স্থাপনের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে দিনাজপুর জেলা আইনজীবী সমিতি।

১৮ জুন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় আইনজীবী সমিতি প্রাঙ্গণে করোনার নমুনা পরীক্ষা কেন্দ্র স্থাপনের দাবীতে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির আয়োজনে আইনজীবীরা।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, পঞ্চগড়, ঠাকুরগাঁও, নীলফামারী ও দিনাজপুর জেলার মানুষের জন্য একটি করোনা নমুনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে। মাত্র ১৮৮টি নমুনা পরীক্ষা করা সম্ভব এই ল্যাবে। যা করোনা ভাইরাস মোকাবেলায় মোটেও সন্তোষজনক নয় এতে করে আমাদের করোনার ঝুকি থেকেই যাচ্ছে। তাই হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ঠাকুরগাও, পঞ্চগড় ও নীলফামারীতে পৃথকভাবে আরও করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র স্থাপনের দাবী জানাচ্ছি।

মানববন্ধনে জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড মো. নুরুজ্জামান জাহানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. তৌহিদুল হক সরকার। এছাড়াও সমিতির নির্বাহী সদস্য এ্যাড মোকসেদুর রহমান শাহাজাদার পরিচালনায় আরও বক্তব্য রাখেন এ্যাড মো. নান্নু, এ্যাড মেহেরুল ইসলাম, এ্যাড মো. ইয়াসিন, এ্যাড মো. আনোয়ারুল ইসলাম, এ্যাড মো. খায়রুল বাশার, এ্যাড খাদেমুল ইসলাম, এ্যাড রইসউদ্দিন, এ্যাড আবুল কালাম আজাদ-৫, এ্যাড কমর উদ্দিন, এ্যাড পাশা, এ্যাড রনি চন্দ্র রায়, এ্যাড নুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য