মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড় থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে এক অন্তসত্বা মহিলা সহ চার জনকে ফুলেল শুভেচ্ছা সহ করোনা সংক্রমন জয়ের ছাড়পত্র দিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (১৮জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় এবং করোনা সময়কালীন তাদের অভিজ্ঞতার কথা শোনা হয়। এসময় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর, ডাঃ এ.কে.এম সানোয়ার হুদা (সাধন), রাধানগর ইউপি চেয়ারম্যান মো: আবু জাহেদ, স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা – কর্মচারী সহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নারায়নগঞ্জ ফেরত এক অন্তসত্বা মহিলা (২২),রাধানগর প্রধানপাড়া গ্রামের গাজীপুর ফেরত যুবক (২৩) ও ছোটদাপ গ্রামের কুমিল্লা ফেরত যুবক (১৯) এবং বলরামপুর ইউনিয়নের চামেশ^রী গ্রামের টঙ্গী ফেরত যুবকের (৪৫) বুধবার (১৭জুন) সন্ধায় প্রাপ্ত রিপোর্টে তাদের ফলোআপের ফলাফল নেগেটিভ আসায় করোনা জয়ের ছাড়পত্র প্রদান করা হয়।

উল্লেখ্য, আটোয়ারীতে মোট করোনা আক্রান্ত দশ জনের মধ্যে এপর্যন্ত পাঁচজন করোনা যুদ্ধে জয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেলেন। উপজেলা পরিষদ ও প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ,সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ সহ গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য